মেনু নির্বাচন করুন

শিরোনাম
শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতা
বিস্তারিত

মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক অনুমোদিত আগামী ১৮ অক্টোবর শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আয়োজনে আগামী ১২ অক্টোবর, ২০২১ ও ১৩ অক্টোবর, ২০২১ সন্ধ্যা ৭টা থেকে ৮টা পর্যন্ত অনলাইন কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। কুইজ প্রতিযোগিতাটি ৮-১৮ বছর বয়সী সকলের জন্য উন্মুক্ত তাকবে। ১২ অক্টোবর 'ক' গ্রুপের (৮-১২ বছর বয়সী) ও ১৩ অক্টোবর 'খ' গ্রুপের (১৩-১৮) প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে প্রত্যেক গ্রুপে ৫টি করে মোট ১০টি হাই জেনারেশন ল্যাপটপ প্রদান করা হবে।

অনলাইন কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ব্রাহ্মণপাড়া উপজেলার সকল ৮-১৮ বছর বয়সীদের https://sheikhrussel.gov.bd/quiz-bn.html সাইটের মাধ্যমে রেজিস্ট্রেশন করার জন্য অনুরোধ করা গেলো।

কুইজ প্রতিযোগিতার নিয়মাবলিঃ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য বরাদ্দকৃত সময় ১০ মিনিট। সকল প্রশ্নের মান সমান। ভুল উত্তরের জন্য কোনো নম্বর কাটা যাবে না। সকল প্রশ্নের উত্তরের জন্য চারটি বিকল্প থেকে একটি সঠিক উত্তর বাছাই করতে হবে (এমসিকিউ)। কম সময়ে সর্বোচ্চ সংখ্যক উত্তরদাতা থেকে বিজয়ী নির্বাচন করা হবে। চূড়ান্ত বিজয়ীদের ক্ষেত্রে বয়স যাচাই সাপেক্ষে পুরস্কার প্রদান করা হবে।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
07/10/2021
আর্কাইভ তারিখ
31/12/2022